DailyBarishalerProhor.Com | logo

১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গৌরনদীতে মুজিববর্ষ উদ্যাপনে শোভাযাত্রা

প্রকাশিত : জানুয়ারি ১১, ২০২০, ২০:০২

গৌরনদীতে মুজিববর্ষ উদ্যাপনে শোভাযাত্রা

গৌরনদী প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী “মুজিববর্ষ ২০২০” উদ্যাপন উপলেক্ষে শনিবার সকালে বরিশালের গৌরনদীতে শোভাযাত্রা, চিত্রাংকন প্রতিযোগিতা ও “অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ” এবং “বঙ্গবন্ধু উন্নয়ন দর্শন” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গৌরনদী উপজেলা প্রশাসনের আয়োজনে শোভাযাত্রা শেষে সরকারী গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান।

প্রধান অতিথি ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী। বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ হারিছুর রহমান,

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারিহা তানজিন, জেলা পরিষদের সদস্য রাজু আহম্মেদ হারুন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জয়নাল আবেদীন হাওলাদার, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নুরুজ্জামান ফরহাদ মুন্সী,

সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট সাহিদা আক্তার, পুলিশ পরিদর্শক মাহবুবুর রহমান, ইউপি চেয়ারম্যান গোলাম হাফিজ মৃধা প্রমুখ। বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়েরুল ইসলাম সান্টু ভূইয়া।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।